জনগণকে প্রয়োজনের অতিরিক্ত অর্থ ও সময় ব্যয় করতে হয় । মূল দলিল ফেরত প্রদানের সঠিক সময় না জানার ফলে গ্রহীতাকে অতিরিক্ত সময় ও অর্থ ব্যয় করতে হয় ৷
রেজিস্ট্রেশন সম্পর্কিত যাবতীয় তথ্য সরবরাহের জন্য অফিসে একটি Help Desk স্থাপন করা হবে । দলিল রেজিস্ট্রেশনের ক্ষেত্রে টিপ গ্রহেনর সময় দলিল গ্রহীতার মোবাইল নং সংরক্ষণ করা হবে এবং দলিলটি বালামভুক্তি হয়ে গেলে তাকে ফোন এর মাধ্যয়ে জানানো ৷ এতে গ্রহীতাকে বারবার অফিসে খোঁজ নিতে হবে না এবং সে সর্বনিম্ন ফি দিয়ে নির্দিষ্ট সময়ে মূল দলিল ফেরত নিতে পারবে ।