ডাক ঘরের সঞ্চয়ী ব্যাংকের সেবাগ্রহীতাদের ইউজার ইন্টারফেস

দেশের অন্যান্য ডাকঘর ও উপ-ডাকঘরের মতো যশোরেও পোস্ট বক্স ইস্যু, মৃত ব্যক্তির উত্তরাধিকার দাবী, হারানো পাশবই উদ্ধার, সঞ্চয় হিসাব যাচাই, বিকল্প পাশবই উত্তোলন, মৃত হিসাব পুনরজ্জীবিতকরণ ইত্যাদির জন্য সেবাগ্রহীতাদের প্রায়শই নিয়মিত কাউন্টার সেবা নিতে হয়। এর পাশাপাশি পাশাপাশি তাদের বিভিন্ন দাবী এবং সমস্যা সম্পর্কিত সেবা গ্রহন করবার জন্য আবেদন প্রক্রিয়ার দ্বারস্থ হতে হয়। যা নির্দিষ্ট প্রক্রিয়ায় গেলেও অনেক সময়সাপেক্ষ। এর সমাধান দিতে অনলাইন ব্যবস্থাটির উদ্ভব। যাতে বিভিন্ন আবেদন প্রক্রিয়া অনলাইনেই সম্পন্ন হবে। আবেদনের সর্বশেষ অগ্রগতি কী হলো সেটাও অনলাইনে কিংবা মোবাইল এসএমএসের মাধ্যমে জানা যাবে।

প্রকল্প সম্পর্কে বিস্তারিত ক্লিক জানতে

সকল প্রকল্প সম্পর্কে জানতে ক্লিক করুন
নতুন একাউন্ট তৈরী করুন