<p style="margin-left:.5in">ক. গ্রাহক সেবা গ্রহনের সঠিক স্থান খুজে না পাওয়া</p> <p style="margin-left:.5in">খ. মধ্যসত্বভোগীদের উৎপাত</p> <p style="margin-left:.5in">গ.অতিরিক্ত অর্থ গ্রহনের প্রবনতা</p> <p style="margin-left:.5in">ঘ.বিভিন্ন অজুহাতে গ্রাহককে অপ্রয়োজনীয়ভাবে হয়রানী করা</p> <p style="margin-left:.5in">ঙ. সনদ স্বাক্ষরের জন্য মেয়র মহোদয়কে যথাসময়ে না পাওয়া</p> <p style="margin-left:.5in">চ.প্রতিদিনের আবেদন প্রতিদিন মেয়র কর্তৃক না দেখা</p> <p style="margin-left:.5in">ছ. অভিযোগ দাখিলের পর্যাপ্ত সুযোগ না থাকা</p>
<p>১. গ্রাহক অনলাইন এ ট্রেড লাইসেন্সের জন্য আবেদন করতে পারবে</p> <p>২. পৌরসভা গ্রাহকের আবেদন সঠিক হলো কিনা? না হলে কি প্রয়োজন তা এসএমএস এর মাধ্যমে গ্রাহককে জানাতে পারবেন</p> <p>৩. ফি সম্পর্কে গ্রাহককে এসএমএস এর মাধ্যমে জানানো যাবে</p> <p>৪. গ্রাহক মোবাইল ব্যংকিং এর মাধ্যমে ঘরে বসে ফি প্রদান করতে পারবেন</p> <p>৫. পৌরসভা ও একই পদ্ধতিতে প্রদেয় ফি সম্পর্কে আবহিত হবে</p> <p>৬. লাইসেন্স প্রস্তুত করে পৌরসভা গ্রাহককে এসএমএস করবেন</p> <p>৭. গ্রাহক মাত্র একবার এসে সনদ সরবরাহ করবেন</p>