প্রকল্প সমূহ

শিক্ষকগণের ছুটি অনুমোদন প্রক্রিয়া সহজীকরণ
ডিজিটাল পদ্ধতিতে সরকারী যাকাত বিতরণ

নিরবচ্ছিন্ন যাত্রী সেবা


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

<p>বামস্টপে বাস ছাড়ার সময়সূচী যাত্রীদের দৃষ্টিগোচর না থাকায় যথাসময়ে বাস ছাড়া ও পৌছানো নিশ্চিত করা যায় না । ফলে গ্রাহকের যাত্রার সময় বেশী লাগে এবং ভ্রমণ আরামদায়ক হয়না। তাছাড়া অভিযোগ বিষয়ে গৃহিত পদক্ষেপ সম্পর্কে অভিযোগকারীকে জানানো হয়না। এতে প্রতিষ্ঠানের ইমেজ নষ্ট হয়।</p>

<p>একটি নির্দিষ্ট রুটের জন্য নির্দিষ্ট সংখ্যক বাস বরাদ্দ আছে। বরাদ্দকৃত বাসগুলি রাতের মধ্যেই যথাযথ ভাবে রক্ষণাবেক্ষণ, মেরামত এবং পরিষ্কার পরিচ্ছন্ন করে চালকের ডিউটি চার্ট প্রস্তুত করে বাস ফিট পার্কে রাখা নিশ্চিত করা সহ নির্ধারিত সময়ের মধ্যে বাস কাউন্টারে পৌছানো নিশ্চিত করা হবে। প্রতিটি কাউন্টারে বাস ছাড়ার সময় নির্ধারন বোর্ড স্থাপন এবং নির্দিষ্ট কাউন্টার থেকে নির্ধারিত ভাড়ার টিকেট সংগ্রহ করে নির্দিষ্ট সময়ে মধ্যে বাসে উঠা নিশ্চিত করা হবে। যাত্রি হয়রানি অথবা ভোগান্তিজনিত অভিযোগের জন্য বাসের দৃশ্যমান স্থানে কর্তৃপক্ষের মোবাইলনম্বর, ইমেইল এবং লিখিত অভি্যোগের জন্য প্রতিবাসে অভিযোগবক্স সংযোজন করা হবে। যদি পথিমধ্যে কোনবাসের যান্ত্রিক ত্রুটি হয় সেক্ষেত্রে বিকল্প বাস দিয়ে যাত্রিদের নির্দিষ্ট গন্তব্যে পৌছানোর ব্যবস্থা করা হবে। নির্দিষ্ট আসনের অতিরিক্ত যাত্রি বহন না করার নির্দেশনা দেওয়া হবে এবং মনিটরিং নিশ্চিত করা হবে।</p>