অভিযোগের সঠিক মুল্যায়ন হয় না। গ্রাহক পর্যায় থেকে নতুন কিছু উদ্ভাবনী ধারণা সংগ্রহ করার কোন ব্যবস্থা নেই । অভিযোগগুলো নিস্পত্তির ক্ষেত্রে স্বচ্ছতার অভাব। অভিযোগ এবং উদ্ভাবনী ধারণাগুলো দ্রুততম সময়ে সরাসরি প্রধান কার্যালয়ে পৌছে দিতে পারে না।
অনলাইন অথবা মোবাইলের মাধ্যমে অভিযোগ এবং উদ্ভাবনী ধারনা সংগ্রহ। শাখা পর্যায়ে স্বচ্ছতা এবং সম্ভাবনার বাক্স স্থাপন। সংগ্রহ করা সকল তথ্যের পর্যালোচনা করা। প্রয়োজনে গ্রাহকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা। যৌক্তিক অভিযোগ হলে তার নিস্পত্তি করা। উদ্ভাবনী ধারণাটি জনকল্যানমূখী হলে তার বাস্তবায়ন ঘটানো।