প্রকল্প সমূহ

ঘরে বসে ব্যাংকিং সেবা
Customer Service Development and Idea Collection

ডিডি/টিটি/এমটি অটোমেশন


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

গ্রাহক শাখায় এসে কাগজপত্র জমা দেন এবং শাখা অফিস থেকে ডেবিট এডভাইস বিভাগীয় কার্যালয়ে প্রেরণ করা হয়। বিভাগীয় কার্যালয়ে সকল ডেবিট এডভাইস একত্র করে সংশ্লিষ্ট শাখা/প্রধান কার্যালয়ে প্রেরণ করা হয় যাতে প্রায় ২-৩ দিন সময় লাগে। প্রধান কার্যালয় ডেবিট এডভাইস গ্রহণ করে টাকা প্রদান করে।

শাখা পর্যায়ের কর্মকর্তাগণ গ্রাহক আসার সাথে সাথে প্রয়োজনীয় কাগজপত্র সহকারে ডেবিট এডভাইস স্ক্যান করে সিস্টেমে আপ্লোড করবেন। সিস্টেমে তথ্য আপলোডের সাথে সাথে সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক বরাবর মেইল এবং সংশ্লিষ্ট কর্মকর্তার কাছে এসএমএস যাবে। ফলে উনারা দ্রুত ব্যাবস্থা গ্রহণ করে রিয়েল টাইম সেবা নিশ্চিত করবেন। একাউণ্টে টাকা জমা হবার সাথে সাথে গ্রাহককে এসএমএস এবং মেইল এর মাধ্যমে জানানো হবে।