প্রকল্প সমূহ

Enable quick response to SME loan seeker (Entrepreneur)”
অডিট আপত্তি নিষ্পত্তিকল্পে ডাটাবেইজ প্রস্তুতকরণ

অডিও হেল্পডেস্ক


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

সংশ্লিষ্ট সেবাগ্রহণে নির্দিষ্ট কাউন্টারের তথ্য না জানার কারণে সেবাগ্রহণে অধিক সময়ক্ষেপণ হয় । কোন কোন ক্ষেত্রে সেবাগ্রহীতাকে দালালের শরণাপন্ন হতে হয় । ফলে প্রতারণার শিকারসহ সেবাগ্রহণে সময়, যাতায়াত ও ব্যয় বৃদ্ধি পায় ।

শাখার প্রবেশপথে একটি অডিও সিস্টেম রাখা । এই অডিও সিস্টেমে পূর্বে ধারণকৃত অডিও গ্রাহকের জ্ঞাতার্থে নির্দেশনা প্রদান । যেমনঃ টাকা উত্তোলনে ১৬ নং কাউন্টার, ট্রেজারি চালান জমাদানে ২০ নং কাউন্টারে আসুন । প্রত্যেক কাউন্টার থেকে এই অডিও সিস্টেম ব্যাবহারের কানেকশন দিয়ে বিশেষ কোন নির্দেশনা দেওয়া । যেমনঃ মিঃ রহিম দয়া করে ২০ নং কাউন্টারে আসুন ।