প্রকল্প সমূহ

কর তথ্য ও সেবা কেন্দ্রের মাধ্যমে করদাতাদের সেবার মান ত্বরান্বিতকরণ
মোবাইল এসএমএস, ইমেইল ও ওয়েবসাইটের মাধ্যমে করদাতাদের বিভিন্ন বিষয়ে অবহিতকরণ

কর তথ্য ও সেবা কেন্দ্রের মাধ্যমে করদাতাদের সেবার মান ত্বরান্বিতকরণ


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

সঠিক তথ্যের অভাবে করদাতা প্রত্যাশিত তথ্য ও সেবা থেকে বঞ্চিত হন

১) করদাতাদের ডেটাবেস তৈরী করে কর তথ্য ও সেবা কেন্দ্রে প্রয়োজনীয় ও দক্ষ জনবলের মাধ্যমে আইসিটি ও টেলিকমিউনিকিশন টুলস্ (ঊ-সধরষ, ঝগঝ,ঞবষবঢ়যড়হব) ব্যবহার করে সেবা প্রদান ২) লিফলেট বিতরণ, পোস্টারিং, মাইকিং, স্থানীয় টিভি চ্যানেল এ বিজ্ঞাপন দেওয়া