<p><strong>বিদ্যমান সমস্যা: </strong><br /> সেবা গ্রহীতাকে বার বার অফিসে এসে হয়রানীর শিকার হওয়া</p> <p>আর্থিক ক্ষতির স¤মুখীন হওয়া</p> <p>কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হওয়া</p> <p>মোকদ্দমা নিস্পত্তিতে দীর্ঘসূত্রিতা </p> <p><strong>সমস্যার মূল কারণ: </strong><br /> সেবা নিশ্চিত করার মানসিকতার অভাব<br /> দুর্বল তদন্ত আদেশ<br /> তদন্ত প্রক্রিয়ায় দুর্বলতা ও তদন্ত প্রতিবেদনে সঠিক তথ্য উপস্থাপিত না হওয়া </p>
<p>তদন্ত আদেশের নির্দেশনা অনুযায়ী তদন্ত প্রতিবেদন পেয়ে শুনানী পূর্বক দ্রুত সঠিক আদেশ প্রদান</p>