<p>নতুন বিদ্যুৎ সংযোগ প্রত্যাশিদের ভোগান্তি ও অধিক অর্থ ব্যয় কোথায় গেলে সেবা পাওয়া যাবে সে বিষয়ে অজ্ঞতা । মালামালের অপ্রতুলতা সংশ্রিষ্টদের অনৈতিক কিছু প্রত্যাশার কারনে বিলম্বকরন।</p>
<p>• বিদ্যুৎ সংযোগ প্রাপ্তীর বিষয়টি (নিয়ম/অফিস কোথায় কোথায় যোগাযোগ করতে হবে) ক্যাবল নেটওয়ার্ক /লিফলেট/মাইকিং করে সংশ্লিষ্টদের অবহিত করণ।</p> <p>• অফিসে হেলপ ডেক্স রেখে অন-লাইনে আবেদন গ্রহনের ব্যবস্থা করন যাতে আবেদনকারীকে অন্য কোথাও যেতে না হয়। প্রয়োজনীয় কাগজপত্র জমা রাখা। কোন ঘাটতি থাকলে তাহা সফট-ওয়ার থেকেই লিষ্ট নেয়া ও আবেদনকারীকে হার্ডকপি দেয়া। পরিদর্শনের সম্ভাব্য তারিখ সাথে সাথে জানিয়ে দেয়া।</p> <p>• নির্ধারিত সময়ের মধ্যে সমীক্ষা সম্পাদন এবং সম্পাদন বলে ঘাটতি কাগজপত্র (যদি থাকে) সংগ্রহ। যথাযথ কর্তৃপক্ষ (ডিজিএম) কর্তৃক অনুমোদন/অননুমোদন এবং এসএমএস ও হার্ডকপির মাধ্যমে আবেদনকারীকে অবহিত করন।</p> <p>• ওয়ারিং সম্পন্নের রিপোর্ট গ্রহণ (কম্পিউটার/রেজিস্টার) এবং ওয়ারিং পরিদর্শনের তারিখ জানানো।</p> <p>• ওয়ারিং পরিদর্শনপূর্বক হাতে হাতে আবেদনকারীকে রিপোর্ট দেয়া ও অফিসে এসে এসএমএস করে পুন: নিশ্চিত করা।</p> <p>• জিডি সদস্য ফি গ্রহন ও সিএমও তৈরী।</p> <p>• সংযোগ প্রদান।</p>