প্রকল্প সমূহ

হেল্প ডেস্ক স্থাপনের মাধ্যমে দলিল রেজিস্ট্রী সহজীকরণ
ক্ষুদ্রঋণ বিতরন প্রক্রিয়া সহজিকরণ (তথ্য প্রযুক্তি মাধ্যমে)

পরামর্শ কেন্দ্র স্থাপন


চিহ্নিত সমস্যা এবং প্রস্তাবিত সমাধান

ভূমি ব্যবস্থাপনা ও নিবন্ধন আইন সম্পর্কে গ্রাহকের উদাসীনতা, অফিস কতৃক তথ্য প্রদর্শন ও সরবরাহে আন্তরিকতার অভাব। মধ্যস্বত্বভোগীদের উপস্থিতি, মূল্যবোধ ও আন্তরিকতার অভাব এবং দলিল লেখকের অজ্ঞতা।

প্রতি সপ্তাহে একটি জনসচেতনতামূলক সভা করা যেখানে উপজিলা নির্বাহী কর্মকর্তা/সহকারী কমিশনার(ভুমি)/সহকারী সেটেলমেনট অফিসার/সাব-রেজিস্ট্রার ও অন্যান্যরা উপস্থিত থেকে জনসাধারণকে পরামর্শ প্রদান করবে। কোন বিষয়ে কিছু জানার থাকলে সরাসরি প্রশ্ন করে জানতে পারবে। সাব-রেজিস্ট্রার নিজেও প্রয়োজনীয় পরামর্শ প্রদান করবেন।মাস শেষে কাজের মূল্যায়ন করবে এবং পরবর্তী মাসের পরিকল্পনা গ্রহণ করবে।